ছেলের বিয়েটা গোটা বিশ্বে স্মরণীয় রাখতে চান ধনকুবের মুকেশ

বিনোদন ডেস্ক :

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের মাত্র এক মাস বাকি। এরই মধ্যে রাধিকা-অনন্ত আম্বানির প্রাক বিবাহের অনুষ্ঠান তিন দিন ব্যাপী অনুষ্ঠান শুরু হয়েছে গুজরাতের জামনগরে।

- Advertisement -

তাঁদের বিবাহের আসরে যোগ দিয়েছেন আন্তর্জাতিক ও দেশি তারকারা। মার্ক জুকারবার্গ থেকে শুরু করে ‘দীপবীর’, অনেকেই এই অনুষ্ঠানে আমন্ত্রিত।

- Advertisement -google news follower

প্রথম প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের প্রায় প্রতি মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। দ্বিতীয় অনুষ্ঠানটি হয় জলপথে, ইটালিতে। কিন্তু, এ বার যেন ছবির ক্ষেত্রে রাশ টানলেন অম্বানীরা।

মূলত ছোট ছেলের বিয়েটা যেন গোটা বিশ্ব মনে রাখে তার জন্য বিন্দুমাত্র কমতি রাখছেন না রিলায়েন্স ইন্ডাস্ট্রির কর্ণধার মুকেশ ও তার স্ত্রী।

- Advertisement -islamibank

আগামী ১২ জুলাই মুম্বাইয়ে রাধিকা মার্চেন্টের সঙ্গে বিয়ে হতে চলেছে অনন্ত আম্বানির। বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হিন্দু বৈদিক রীতি অনুসারে সাত পাক ঘুরবেন দুজনে।

এই কয়েক মাস আগেই গুজরাটের জামনগরে ধুমধাম করে একপ্রস্থ প্রাক বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো তাদের। ফের ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত ইউরোপের একটি বিলাসবহুল ক্রুজে হলো দ্বিতীয় দফার প্রাক বিবাহ অনুষ্ঠান।

যেখানে বড় বড় শিল্পপতি থেকে শুরু করে, বলিউড অভিনেতারা উপস্থিত ছিলেন। এবার এই প্রাক বিবাহ অনুষ্ঠান সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ্যে এলো।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আম্বানিরা এই অনুষ্ঠানে আসতে অতিথিদের জন্য নাকি ২০টি চার্টার বিমান বুকছিল। আর এ লিস্টের অতিথিরা ২৮মেতেই বার্সেলোনায় পৌঁছান।

বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সমস্ত তারকারা যাতে আয়েশ করে গন্তব্যে পৌঁছতে পারেন তাই এই বিমানের ব্যবস্থা করা হয়েছিল, যা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ছাড়ে।

এছাড়া পরিবারের সবাই, বিজনেস পার্টনার, বন্ধু, স্টাফ এবং নৃত্যশিল্পীদের নিয়ে যাওয়ার জন্য ১২টি প্রাইভেট জেটের ব্যবস্থা করেছেন তারা। এছাড়াও অন্যান্য অতিথিদের জন্য মোট ১৫০ টি আলিশান গাড়ির ব্যবস্থা করা হয়েছিল।

এদিকে জানা গেছে অনন্ত রাধিকার এই প্রাক বিবাহ অনুষ্ঠানে দুর্দান্ত সব মেনু রাখা ছিল। আন্তর্জাতিক মানের বিভিন্ন পদের সঙ্গে খাঁটি দক্ষিণ ভারতীয় খাবারের ব্যবস্থাও ছিল।

অনন্ত রাধিকার এই প্রাক বিবাহ অনুষ্ঠানটি চলে ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত। এটি ইতালি এবং ফ্রান্সে অনুষ্ঠিত হয়।

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট ছোটবেলার বন্ধু। সেখান থেকেই তাদের প্রেম শুরু। গত বছরই তাদের বাগদান সম্পন্ন হয়।

এরপর এই বছরের শুরুতে তাদের প্রথম প্রাক বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় সেখানেই যেখান থেকে তাদের গল্প শুরু হয়েছিল অর্থাৎ গুজরাটের জামনগরে। তারপর এই দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠান বিদেশে অনুষ্ঠিত হলো।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM