বোয়ালখালীতে বিদ্যালয় ভবন থেকে পড়ে ৫ম শ্রেণির শিক্ষার্থী আহত

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের দ্বিতীয় তলা থেকে পড়ে নিপা বিশ্বাস (১১) নামের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

- Advertisement -

সোমবার (৩ জুন) দুপুর ২টার দিকে বোয়ালখালী পৌরসভার গোমদণ্ডী প্রবর্ত্তক হেম-পঙ্কজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

আহত শিক্ষার্থী নিপা পূর্ব গোমদণ্ডী ৪ নম্বর ওয়ার্ডের দত্তপাড়ার শ্যামল বিশ্বাসের মেয়ে।

তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা.কান্তা অধিকারী।

- Advertisement -islamibank

বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুপ্রিয়া বিশ্বাস জানান, দুপুরে টিফিন বিরতির সময় ৫ম শ্রেণির শিক্ষার্থী নিপা বিদ্যালয় ভবনের দ্বিতীয় তলার বারান্দায় খেলছিল। এসময় সে বারান্দা থেকে পড়ে নিচে পড়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চমেক হাসপাতালে রেফার করেছেন চিকিৎসক। নিপা হাতে-পিঠে ও মাথায় আঘাত পেয়েছে।

প্রধান শিক্ষক লাকী শীল গত তিনদিন ধরে ছুটিতে রয়েছেন জানিয়ে বলেন, বিদ্যালয় ভবনের দ্বিতীয় তলার বারান্দায় নিরাপত্তা রেলিংয়ের কাজ সম্পন্ন করেনি ঠিকাদার। ফলে এ দুর্ঘটনা ঘটলো। শিক্ষার্থী নিপা গত মাসে বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে ভর্তি হয়েছে। সে শান্ত স্বভাবের মেয়ে।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM