টেকনাফ উপজেলা আ’লীগ সভাপতি বশর কারাগারে

দেশজুড়ে ডেস্ক :

জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল বশরকে কারাগারে পাঠিয়েছে আদালত।

- Advertisement -

সোমবার (৩ জুন) দুপুরে কক্সবাজার চীফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের আদালতে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

- Advertisement -google news follower

নুরুল বশর টেকনাফ সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড পশ্চিম গোদারবিল এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ শফির ছেলে ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

বাদীর আইনজীবী সাহাব উদ্দিন সাহীব এসব তথ্যের সত্যতা নিশ্চিত করছেন।

- Advertisement -islamibank

তিনি বলেন, চলতি বছরের ২০ ফেব্রুয়ারি একদল সশস্ত্র সন্ত্রাসী নিয়ে বাদী টেকনাফ সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড পশ্চিম গোদারবিল এলাকার বাসিন্দা চাচাতো ভাই মোহাম্মদ আলমের স্ত্রী রেহেনুমা সোহানাল এর ভাড়াবাসা দখল করতে যায় আসামী নুরুল বশর। তাদের হামলায় বাদী ও তার স্বামীসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়।

এ ঘটনায় রেহেনুমা বাদী হয়ে নুরুল বশরকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখ করে কক্সবাজারের সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট টেকনাফ আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৮০/২০২৪।

উক্ত মামলায় উচ্চ আদালত থেকে জামিন নেন প্রধান আসামী নুরুল বশর। সোমবার নিম্ন আদালতে আত্মসমপর্ণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত তাঁর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশনা দেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM