কাজীর দেউরীতে ম্যাজিস্ট্রেটের হানা/জরিমানা গুনল ২ দোকানি

অনলাইন ডেস্ক

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য দিনদিন বেড়েই চলেছে, যা ভোক্তাদের ওপর বাড়তি চাপ সৃষ্টি করছে। তবে উচ্চমূল্যের রশি টেনে ধরতে বিশেষ উদ্দ্যেগ নিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন

- Advertisement -

নরিীর বিভিন্ন বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যদির মূল্য তদারকির জন্য মাঠে নামিয়েছে ভ্রাম্যমান আদালত টিম। তারই ধারাবাহিকতায় আজ সোমবার (৩ জন) নগরীর কাজীর দেউরী বাজারে অভিযান চালানো হয়।

- Advertisement -google news follower

কোতোয়ালী থানা পুলিশের একটি টীম সাথে নিয়ে অভিযানটি পরিচালনা করেন বাকলিয়া সার্কেল ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. এফ. এম. শামীম।

অভিযানে মূল্য তালিকা প্রদর্শন ব্যতীত নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রির অপরাধে বাজারের রুবেল স্টোরকে ১০ হাজার এবং ইলিয়াছ স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করে ম্যাজিস্ট্রেট।

- Advertisement -islamibank

তাছাড়া কাজীর দেউরী বাজারের সবজি বিক্রেতাদের সবজি জাতীয় পণ্য পাইকারি বাজারের সাথে সামঞ্জস্য রেখে বিক্রয় করার জন্য নির্দেশনা দিয়ে প্রথমবারের মতো সকলকে সতর্ক করে দেন।

এসব তথ্য নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. এফ. এম. শামীম বলেন, জনস্বার্থে জেলা প্রশাসনের উদ্দ্যেগে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM