রেভ পার্টির মামলায় অভিনেত্রী হেমা গ্রেফতার

বিনোদন ডেস্ক :

বেঙ্গালুরুর রেভ পার্টির মামলায় তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হেমাকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৩ জুন) তাকে গ্রেফতার করে ভারতের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)।

- Advertisement -

প্রাথমিকভাবে হেমা বেঙ্গালুরুর রেভ পার্টিতে ছিলেন বা বলে দাবি করেছেন। কিন্তু, তার রক্ত পরীক্ষা করে মাদক পাওয়ার পর, হেমা-সহ আটজনকে শুনানির জন্য নোটিস পাঠিয়েছিল বেঙ্গালুরু পুলিশ।

- Advertisement -google news follower

সোমবার (৩ মে) শুনানিতে এই ঘটনার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে বেঙ্গালুরু পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। পরিচয় ঢাকতে শুনানিতে বোরকা পরে উপস্থিত হয়েছিলেন তিনি। জিজ্ঞাসাবাদে সন্তুষ্ট হয়নি ক্রাইম ব্রাঞ্চ। পরে তাকে গ্রেফতার করা হয়।

গত ১৯ মে বেঙ্গালুরুর এক ফার্মহাউজে ওই রেভ পার্টির সন্ধান পেয়েছিল পুলিশ। সেসময় রেভ পার্টিতে অভিযান চালায় সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ। যে পার্টিগুলিতে নিষিদ্ধ মাদক সেবন করা হয়, সেগুলিকেই রেভ পার্টি বলে।

- Advertisement -islamibank

পার্টিতে অভিযান চালিয়ে বেশ কিছু মাদকদ্রব্য বাজেয়াপ্ত করেছিল পুলিশ। পরে, পার্টিতে অংশ নেওয়া সকলের রক্তের নমুনা পরীক্ষা করা হয়।

পুলিশ জানিয়েছে, ওই পার্টিতে ৭৩ জন পুরুষ এবং ৩০ জন নারী ছিলেন। পার্টিতে উপস্থিত ১০৩ জনের মধ্যে ৮৬ জনই মাদক সেবন করেছিলেন বলে অভিযোগ পুলিশের।

তাদেরই একজন ছিলেন তেলেগু অভিনেত্রী হেমা। হেমা ছাড়াও, তেলেগু অভিনেতা আশি রায়-ও ওই রেভ পার্টিতে অংশ নিয়েছিলেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM