দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় সন্দ্বীপের আলমগীর নিহত

প্রবাসী ডেস্ক :

সংযুক্ত আরব আমিরাতের দুবাই-আল আইন হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে।

- Advertisement -

রোববার (২ জুন) দিবাগত রাত ১টার দিকে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। নিহত প্রবাসীর নাম মোহাম্মদ আলমগীর (৫৫)। সে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নের সালামত সুকানির বাড়ির মফিজুল্লাহ কোম্পানির ছেলে।

- Advertisement -google news follower

নিহত আলমগীরের চাচাতো ভাই মোহাম্মদ রিয়াদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আলমগীর হাইওয়েতে স্ট্রিট লাইটের রক্ষণাবেক্ষণের কাজ করার জন্য কর্মস্থলে শ্রমিকদের নামিয়ে দিয়ে গাড়ি ঘোরানোর সময় পেছনের দিক থেকে একটি দ্রুতগামী ল্যান্ড ক্রুজার গাড়ি তার টয়োটা পিকআপকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সন্দ্বীপ অ্যাসোসিয়েশন আবুধাবির সাধারণ সম্পাদক ও নিহতের পূর্ব পরিচিত মহিউদ্দিন মিঠু জানান, তিনি (আলমগীর) বিগত ৩০ বছর ধরে আমিরাতে এসেছেন এবং এক বছরেরও কম সময় আগে তার বড় মেয়ের বিয়ের জন্য দেশে গিয়েছিলেন।

- Advertisement -islamibank

বর্তমানে তার মরদেহ আল আইনস্থ আল জিমি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। প্রয়োজনীয় তদন্ত ও আনুষ্ঠানিকতা শেষে তা দেশে পাঠানো হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM