ভাসানচরে পৌছার আগেই জলে ডুবল ৪০ লাখ টাকার পণ্য

অনলাইন ডেস্ক

সন্দ্বীপে যান্ত্রিক ত্রুটি ও বৈরী আবহাওয়ার কবলে পড়ে চট্টগ্রাম থেকে নোয়াখালীর ভাসানচরে যাবার আগেই ৪০ লাখ টাকার পণ্যসহ জলে ডুবেছে মালবাহী ট্রলার।

- Advertisement -

মঙ্গলবার (৪ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে সন্দ্বীপ চ্যানেলে ট্রলারটি ডুবে যায়। ট্রলারটির মালিক নোয়াখালি হাতিয়ার বাসিন্দা মোহাম্মদ মাহাফুজের এবং মাঝির নাম মো. বাবু বলে জানা গেছে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম নগরীর ফিশারিঘাট এলাকা থেকে প্রায় ৪০ লাখ টাকা মূল্যের বিভিন্ন শুকনো খাদ্যপণ্য নিয়ে ভাসানচরের দিকে যাচ্ছিলেন।

ভোর ৫ টা থেকে সোয়া ৫টার দিকে কর্ণফুলী নদী থেকে বের হয়ে আউটার সন্দ্বীপ চ্যানেলে প্রবেশ করার সময় ট্রলারটিতে হঠাৎ যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। পাশাপাশি বৈরী আবহাওয়ার কবলে পড়ে ৪০ লাখ টাকার মালামালসহ ট্রলারটি কাত হয়ে তলিয়ে যায়।

- Advertisement -islamibank

আশেপাশের অন্যান্য ট্রলারগুলো দ্রুত কাছে ভিড়ে অনেক চেষ্টা করেও ট্রলারটি উদ্ধার করতে পারেনি। তবে তারা ট্রলারে থাকা মাঝি মাল্লাদের নিরাপদে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করেন সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরামুল হক। তিনি বলেন, চট্টগ্রাম নগরীর ফিশারিঘাট থেকে রোহিঙ্গাদের জন্য শুকনো খাবার নিয়ে নোয়াখালীর ভাসনচরে যাওয়ার সময় ট্রলারটি হঠাৎ ডুবে যায়।

তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে ডুবে যাওয়া ট্রলাটি উদ্ধারের ব্যবস্থা করা হচ্ছে বলে জানান ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM