ডিএনএ টেস্ট ছাড়া বলা যাবে না মরদেহের খণ্ডাংশ এমপি আনারের

অনলাইন ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ডিএনএ টেস্টের রিপোর্ট না পাওয়া পর্যন্ত শতভাগ বলতে পারব না এটিই এমপি আনারের মরদেহের খণ্ডাংশ। কাজেই ডিএনএ টেস্ট ছাড়া সুনিশ্চিত বলতে পারছি না। গ্রেপ্তারদের জবানবন্দিতে যতটুকু জানতে পেরেছি তাকে (এমপি আনারকে) হত্যা করা হয়েছে। বুধবার রাজধানীর মহাখালীতে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

- Advertisement -

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে ভারতে হত্যা করা হয়েছে। আপনারাও শুনেছেন, আমরাও শুনেছি ভারতে মরদেহের খণ্ডিত অংশ পাওয়া গেছে। এই নৃশংস হত্যাকাণ্ড যারা ঘটিয়েছেন তারা আমাদের কাছে গ্রেপ্তার রয়েছেন। তাদের কয়েকজন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

- Advertisement -google news follower

নেপালে গ্রেপ্তার সিয়াম সম্পর্কে এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান বলেন, নেপাল একটি দেশ, ভারত একটি দেশ। ঘটনাটি ঘটেছে ভারতে। ভারত চাইবে ক্রিমিনালকে (অপরাধী) তার দেশে নিয়ে যেতে। ভারতের সঙ্গে আমাদের চুক্তি রয়েছে। ভারত যখন সিয়ামকে নেবে তখন আমরাও বলবো আমাদেরও কিছু জিজ্ঞাসা করার আছে। দুই দেশ মিলেই তদন্ত হচ্ছে। আশা করি, দুই দেশ মিলেই তদন্তে একটি সুন্দর সিদ্ধান্ত আসবে।

সাবেক আইজিপি বেনজীর আহমেদের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আপনাদের মতো আমি এখনও সুনিশ্চিত নই তিনি কোথায় আছেন। আমি শুনতে পাচ্ছি আপনাদের কাছ থেকে, তিনি সিঙ্গাপুরে গিয়েছিলেন। আমিও এতটুকু জানি, তিনি হয়তো ফিরে আসবেন।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, বেনজীর আহমেদের ওপর আদালতের কোনো নিষেধাজ্ঞা ছিল না। আবার আদালত থেকেও ইমিগ্রেশন বিভাগে কোনো রকম নিষেধাজ্ঞার কথা জানানো হয়নি যে, তিনি বিদেশে যেতে পারবেন না। তিনি ফিরে আসবেন হয়তো। ফিরে এসে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ মোকাবিলা করবেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM