বোয়ালখালীতে ড্রেজারের ধাক্কায় ভাঙলো কাঠের সেতু, আহত-২

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে বালুবাহী ড্রেজারের ধাক্কায় রায়খালী খালের ওপর নির্মিত কাঠের সেতু ভেঙে ২ জন আহত হয়েছেন।

- Advertisement -

বৃহস্পতিবার (৬ জুন) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সেতু ভেঙে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী ও শাকপুরা ইউনিয়নের হাজারো বাসিন্দা।

- Advertisement -google news follower

বোয়ালখালী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম গোমদণ্ডী ও শাকপুরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মধ্যে যোগাযোগের জন্য এই সেতু ব্যবহৃত হয়ে আসছে।

বোয়ালখালী পৌরসভার কাউন্সিলর মো.ইসমাইল হোসেন চৌধুরী আবু বলেন, সকাল ১১টার দিকে একটি বালুবাহী ড্রেজার ধাক্কা দিলে কাঠের সেতুটি ভেঙে পড়ে। এসময় সেতুতে থাকা দুই ব্যক্তি খালে পড়ে আহত হন। তারা সাঁতারে পাড়ে উঠেছে।

- Advertisement -islamibank

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আপাততঃ পারাপারের জন্য পৌরসভার পক্ষ থেকে একটি সাম্পানের ব্যবস্থা করে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

জানা গেছে, এই সেতুটি ব্যবহার করে এলাকার মুসল্লীরা মসজিদে, শিক্ষার্থীরা স্কুল-কলেজ, মাদ্রাসায় এবং পৌর সদরে যাতায়াত করেন শাকপুরা ইউনিয়নের ১ ও ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা। দেশ স্বাধীনের পর থেকে কাঠের সেতুটি এলাকাবাসী নিজেদের অর্থায়নে সংস্কার করে আসছিলেন।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM