নিপুণের পার্লারে কী হয়, ডিপজলের প্রশ্নে নায়িকার জবাব

বিনোদন ডেস্ক :

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে নতুন করে বিতর্ক্ব জড়িয়েছেন ডিপজল ও নিপুণ আক্তার। একে পরের বিরুদ্ধে করে যাচ্ছেন নানা নেতিবাচক মন্তব্য।

- Advertisement -

প্রথমে ডিপজলকে ‘অশিক্ষিত’ বলে মন্তব্য করেন নিপুণ। এরপর ডিপজল নিপুণকে উদ্দেশ্য করে বলেন, নিপুণকে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে এনে ভুল করেছিলাম আমি। এখন থেকে তাকে আমি চিনি না।

- Advertisement -google news follower

ডিপজল আরও বলেন, নিপুণের মূল ব্যবসাটা কী? শুনলাম, নিপুণ পার্লার দিয়েছেন। কী পার্লার এটা? সেই পার্লারে গিয়ে আপনারা দেখেন, সেটা কেমন পার্লার, সেখানে কী হয়?

ডিপজলের এমন জবাবের সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন নিপুণ। পার্লারের একটি লাইভ ভিডিও শেয়ার করে ক্যাপশনে নিপুণ লিখেছেন, ‘আইব্রো ও ওমব্রে!’ এতে স্পষ্ট ডিপজলের প্রশ্নের উত্তর দিতেই ভিডিওটি পোস্ট করেছেন তিনি বলে মনে করছেন অনেকেই।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, চলতি বছর নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নিপুণ আক্তারকে হারিয়ে জয়ী হয়েছিলেন মনোয়ার হোসেন ডিপজল। নির্বাচনের ফলাফল ঘোষণার পর ডিপজলকে ফুলের মালা গলায় পরিয়ে বরণ করে নেন নিপুণ।

কিন্তু মাস না ঘুরতেই সুর পাল্টে যায় তার। নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে আদালতে রিট দায়ের করেন তিনি।

নতুন করে নির্বাচনের তফসিল ঘোষণা ও মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চাওয়া হয়।

নিপুণের সেই রিটের প্রেক্ষিতে সমিতির সাধারণ সম্পাদক পদটিতে ডিপজলের দায়িত্ব পালনে স্থগিতাদেশ দেন আদালত।

যদিও পরে সেই নিষেধাজ্ঞার আদেশ স্থগিত করেন চেম্বার আদালত। পুনরায় শিল্পী সমিতির সম্পাদক পদ ফিরে পান ডিপজল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM