গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়াতে চান সোলায়মান শেঠ

খাগড়াছড়ি সংসদীয় আসনে ‘লাঙ্গল’ প্রতীক নিয়ে পাহাড়ের আনাচে কানাচে ভোট চাইছেন জাতীয় পার্টির প্রার্থী সোলায়মান আলম শেঠ ও জাতীয় পার্টির কর্মী সমর্থকরা।

- Advertisement -

শনিবার (১৫ ডিসেম্বর) বিকেলে জেলার পানছড়ি উপজেলায় পানছরি বাজার, লোগাং, পুজগাং, উল্টাছড়ি, দুদুকছড়া, জিয়া নগর, ফাতেমা নগরসহ পাহাড়ি এলাকায় লাঙ্গলের প্রচার ও সমাবেশ করা হয়।

- Advertisement -google news follower

এসময় তিনি বলেন, আমি নিতে আসিনি, আপনাদের দিতে এসেছি। আমি চাই গরীব-দুঃখী মানুষের জন্য কিছু করতে। এ জেলার মানুষের মধ্যে শান্তি ফিরিয়ে আনতে।

সমাবেশে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবছার উদ্দিন রনি, খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ খোরশেদ আলম, যুগ্ম আহ্বায়ক মনীন্দ্র লাল ত্রিপুরা, পানছড়ি উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি পুর্ন জ্যোতি চাকমা, পানছড়ি উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ জহুর আলী ও পার্বত্য নাগরিক পরিষদের যুগ্ম-সম্পাদক শেখ আহম্মদ রাজু প্রমুখ।

জয়নিউজ/জাফর/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM