মোটরসাইকেল চোর চক্রের ‘প্রিপেইড সিন্ডিকেট’ ধরা

অনলাইন ডেস্ক

বি‌ভিন্ন জায়গা থে‌কে চু‌রি হওয়া মোটরসাইকেলের রং ও যন্ত্রাংশ প‌রিবর্তন ক‌রে নতুন মোটরসাইকেল হিসে‌বে বি‌ক্রি ক‌রা চক্রটির নাম- ‘প্রিপেইড সিন্ডিকেট’। চক্রটি‌তে বেশ ক‌য়েকজন সক্রিয় সদস্য থাকার তথ্য জানতে পেরে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

- Advertisement -

শুক্রবার (৭ জুন) সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেন কো‌তোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবা‌য়েদুল হক। এসময় তাদের কাছ থেকে ৪টি বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল, ৩টি ‘মাস্টার কি’ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তাররা হ‌লেন— মো. আবিদ হোসেন শ্রাবন (২০), মো. আজিজুর রহমান (২৪), মো. রাফি (৩১), মো. আব্দুল্লাহ আল আবেদ প্রকাশ তুহিন (২৪), মো. শাহাদাত হোসেন প্রকাশ খোকা (২৭) ও মো. জমির হোসেন (২০)।

কো‌তোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবা‌য়েদুল হক বলেন, ‘নগরের বি‌ভিন্ন জায়গায় অভিযান চালি‌য়ে প্রিপেইড সিন্ডিকেট নামে একটি মোটরসাইকেল চুরি ও বিক্রির সাথে জড়িত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নগরের বি‌ভিন্ন থানায় একা‌ধিক মামলা র‌য়ে‌ছে। এ ধরনের চোর চক্রের বিরুদ্ধে অভিযান অব্যাহত র‌য়ে‌ছে।’

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM