রোববার আনুষ্ঠানিক বাজেট প্রতিক্রিয়া জানাবে বিএনপি

অনলাইন ডেস্ক

২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটের ওপর আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবে বিএনপি। দলের পক্ষ থেকে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্যরা সংবাদ সম্মেলন করে প্রতিক্রিয়া জানাবেন।

- Advertisement -

রোববার (৯ জুন) বিকেল ৩টায় গুলশান বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বাজেট প্রতিক্রিয়া জানাতে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে বিএনপি।

- Advertisement -google news follower

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, আগামীকাল দুপুর ৩টায় গুলশান চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। সেখানে বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির নেতারা।

সংবাদ সম্মেলনে নেতারা বাজেট নিয়ে কথা বলবেন কিনা জানতে চাইলে শায়রুল কবির খান বলেন, প্রস্তাবিত বাজেটের ওপর কথা বলতে পারেন সিনিয়র নেতারা।

- Advertisement -islamibank

বিএনপির চেয়ারপারসনের অফিসের একটি সূত্রে জানা, সংবাদ সম্মেলন প্রস্তাবিত বাজেটের বরাদ্দের খাত অনুযায়ী বিশ্লেষণ করে বক্তব্য তুলে ধরবে বিএনপি। এই লক্ষ্যে ইতোমধ্যে দলের অর্থনৈতিক উপদেষ্টা পেপার ওয়ার্কের কাজ শেষ করেছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM