মোরশেদের প্রেমে ফটিকছড়িতে উড়ে এলো শ্রীলঙ্কান তরুণী

অনলাইন ডেস্ক

ফটিকছড়ি পৌরসভার ৫নং মুনাফখিল এলাকার মোহাম্মদ এজাহার মিয়ার ছেলে মোহাম্মদ মোরশেদ। দীর্ঘ দিন ধরে সে দুবাই প্রবাসী। ২-৩ বছর আগে সেখানেই পরিচয় হয় শ্রীলঙ্কার তরুণী পচলার।

- Advertisement -

পরিচয় থেকে সম্পর্ক এবং এক পর্যায়ে দুজনেই মায়ার বন্ধনে আবদ্ধ হয়ে পড়ে। সম্পর্কে জড়িয়ে অবশেষে চট্টগ্রামের ফটিকছড়িতে ছুটে এলেন শ্রীলঙ্কার এ তরুণী।

- Advertisement -google news follower

দুবাই প্রবাসী মোহাম্মদ মোরশেদের (২৮) সঙ্গে তিনি গাঁটছড়া বেঁধেছেন। বাংলাদেশি যুবককে ভালবেসে শ্রীলংকা থেকে উড়ে এসে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ায় রীতিমতো সাড়া ফেলে এলাকায়।

বৃহস্পতিবার (৬ জুন) তাদের আকদ সম্পন্ন হয়। শুক্রবার (৭ জুন) রাতে তাদের বিবাহোত্তর অনুষ্ঠান হয়। বিয়ে উপলক্ষে ফটিকছড়িতে পা রাখেন পচলার পরিবারও।

- Advertisement -islamibank

শুক্রবার বিয়ের পর নবদম্পতিকে দেখতে ভিড় করেন আত্মীয় স্বজনেরা। তবে গণমাধ্যম এবং স্থানীয়দের কাছে বিদেশি তরুণীর সঙ্গে বিয়ের খবর আড়ালে রাখা হয়।

কিন্তু খুশির এমন খবর আর চাপা থাকেনি, সবাই ছুটে এসেছেন নবদম্পতিকে দেখতে। এভাবেই ভাইরাল হয়ে সংবাদটি স্থান পায় গণমাধমেও।

বর মোরশেদের ছোট ভাই রাকীব বলেন, ভাবির বাড়ি শ্রীলঙ্কা। তাদের দুবাইয়ে পরিচয়। বিয়ের জন্য ভাবির পরিবারও বাংলাদেশে এসেছে। এ দম্পতির বিয়ের কাবিন ধরা হয়েছে ১ লাখ ১ টাকা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM