ক্ষুদে বার্তায় মালিককে ১৫ লক্ষ টাকা দিতে চাপ,ধরা কর্মচারী

অনলাইন ডেস্ক

এম এস ট্রেডিং নামে চট্টগ্রামের একটি প্রতিষ্ঠানের মালিক মোস্তাফিজুর রহমানের কাছে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে ক্ষুদে বার্তা দিয়েছে তারই প্রতিষ্ঠানের চাকরিচ্যুত কর্মচারী মেজবাহ উদ্দিন বাবর (২৫)।

- Advertisement -

বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন ভুক্তভোগী। অভিযোগের সূত্র ধরে মাঠে নামে টিম বায়েজিদ। তথ্য প্রযুক্তি ব্যবহারে সনাক্ত হয় হুমকিদাতা।

- Advertisement -google news follower

অবশেষে শুক্রবার রাতে বায়েজিদ বোস্তামী থানাধীন চন্দ্রনগর রোমান্টিক মোড় এলাকায় অভিযান চালিয়ে আসামি মেজবাহ উদ্দিন বাবরকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম।

অভিযানে হুমকি প্রদানের কাজে ব্যবহৃত সিম কার্ডসহ ১টি এন্ড্রয়েড মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

আজ শনিবার (৮ জুন) থানা সূত্রে তথ্যটি গণমাধ্যমকে জানানো হয়। এতে বলা হয়, বিগত ৬ মাস আগে প্রশাসনিক কারণে প্রতিষ্ঠানটি থেকে চাকরিচ্যুত করা হয় গ্রেফতার বাবরকে।

তার প্রতিশোধ নিতে তিনি মালিককে মুঠোফোনে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে হুমকি স্বরুপ ক্ষুদে বার্তা পাঠান। সর্বশেষ ক্ষুদে বার্তায় বাবর লেখেন, এই মোস্তাফিজ হালিমকে পাঠাইছস, টাকা দিয়ে নাম্বার দিয়ে দে, আমার লোক রিসিভ করে নিবে, পাঠাই আমাকে বল।

একদিনে দুপুর ১.৫৪ টায় পুনরায় ক্ষুদে বার্তায় লেখেন পাঠাছ নাই এখনো? পরে হুমকির বিষয়টি বায়েজিদ বোস্তামী থানা পুলিশ অবহিত করলে পুলিশ হুমকি দাতার অবস্থান সনাক্ত করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

শনিবার গ্রেফতারের এ তথ্য নিশ্চিত করেন বায়েজিদ বোস্তামী থানার ওসি সনজয় কুমার সিনহা। বলেন, গ্রেফতার বাবরের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে থানায় মামলা দায়ের করে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM