আনোয়ারায় সংঘর্ষে আহত আ.লীগ সভাপতিকে দেখতে গেলেন ওয়াসিকা

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় দুপক্ষের সংঘর্ষে গুরুতর আহত উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরীকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি।

- Advertisement -

শনিবার (৮ জুন) বিকেল ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নাক কান গলা বিভাগে চিকিৎসাধীন এ নেতাকে দেখতে যান তিনি।

- Advertisement -google news follower

এসময় প্রতিমন্ত্রীর সাথে ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক ও স্থানীয় নেতাকর্মীরা।

প্রতিমন্ত্রী ওনার চিকিৎসার খোঁজ খবর নেন এবং ওনার চিকিৎসার সার্বিক বিষয়ে দেখাশোনার জন্য কর্মরত চিকিৎসকদের নির্দেশনা দেন।

- Advertisement -islamibank

শুক্রবার (৭ জুন) বিকেল ৫টার সময় বাজেট পরবর্তী স্বাগত মিছিলকে কেন্দ্র করে স্থানীয় এমপি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সমর্থকদের সাথে কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক অর্থপ্রতিন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপির অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরীসহ উভয়পক্ষের ২০ জন আহত হন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM