পতেঙ্গায় বাইকের উচ্চশব্দে বাকবিতণ্ডা,অতঃপর খুন!

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় বেপোরোয়া গতি ও বাইকের উচ্চশব্দ নিয়ে দুটি গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা হয়। প্রথমে দুপক্ষের মধ্যেই কথাকাটি হলেও কিছুক্ষনের মধ্যেই তা সমাধান হয়ে যায়।

- Advertisement -

তবে প্রতিশোধের আগুন যেন নিভছেই না। আর তাই ঘণ্টাখানেক পর একটি পক্ষের কয়েকজন যুবক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে প্রতিশোধ নিতে ওঁৎপেতে থাকে টানেলের মুখে।

- Advertisement -google news follower

প্রতিপক্ষ গ্রুপের লোকজন আসতে দেখেই তাদের ওপর হামলা চালায়। হাতাহাতির এক পর্যায়ে ছুরিকাঘাতে খুন হয় মো. রাফি (২৬) নামে এক যুবক। একই ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাইসান (২৭) নামে অপর একজন। নিহত মো. রাফি পতেঙ্গার বন্দরটিলা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের বরাতে এমনটাই জানিয়েছেন পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) কিশোর বড়ুয়া। তিনি বলেন, রবিবার (৯ জুন) ভোররাত ৪টায় পতেঙ্গা সি-বীচ এলাকায় ঘটনাটি ঘটেছে।

- Advertisement -islamibank

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, পতেঙ্গা সৈকত এলাকায় বাইকের সাইলেন্সার পাইপের উচ্চশব্দ নিয়ে দুটি গ্রুপের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে সংঘর্ষে জড়িয়ে প্রতিপক্ষের ছুরিঘাতে এক যুবক খুন হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে থানা পুলিশের একটি টিম নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য প্রাথমিকভাবে ৪ জনকে থানা হেফাজতে নেয়া হয়েছে। চারজন হলেন মো. শাহরিয়ার আহমেদ (২০), তাহরিয়ার আহমেদ বাঁধন (২০), মারুফ চৌধুরী (২১) এবং মো. জুবায়ের বাশার (৩৪)। নিহতের পরিবারের অভিযোগ সাপেক্ষে মামলাসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, পতেঙ্গা সৈকত এলাকায় মোটরসাইকেলের উচ্চশব্দ নিয়ে দুগ্রুপের সংঘর্ষে মো. রাফি নামে এক যুবকের লাশ ও গুরুতর আহত রাইসান (২৭) নামে অপর এক যুবককে হাসপাতালে আনা হয়। রাফির লাশ মর্গে এবং রাইসানকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM