সেবা দিতে বুথ স্থাপন

বোয়ালখালীতে শুরু হয়েছে ভূমি সপ্তাহ

বোয়ালখালী প্রতিনিধি

স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বোয়ালখালীতে শুরু হয়েছে ৭ দিনব্যাপী ভূমি সেবা সপ্তাহ

- Advertisement -

ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধি, গতিশীলতা ও জনসাধারণের মাঝে ভূমি অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা ভূমি অফিস ও সকল ইউনিয়ন ভূমি অফিস সমূহে ৮জুন থেকে ১৪ জুন পর্যন্ত এই সেবা সপ্তাহ পালিত হচ্ছে।

- Advertisement -google news follower

গত শনিবার (৮জুন) সকালে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে স্থাপন করা হয়েছে সেবা বুথ। এদিন বুথ উদ্বোধনকালে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি ) নুসরাত ফাতেমা চৌধুরী।

এতে সার্ভেয়ার কাজল মিয়া, ইউনিয়ন উপ-সহকারী ভূমি কর্মকর্তা মো.খোরশেদ আলম, সালাহউদ্দিন, মেজবাহ উদ্দিনসহ উপজেলার ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

সপ্তাহব্যাপী ডাকযোগে মৌজা ম্যাপ প্রাপ্তি, অনলাইনে ডিসি আর প্রদান, অনলাইনে খতিয়ান প্রাপ্তি, ভূমি সেবা সংক্রান্ত চালুকৃত হটলাইনের(১৬১২২) উপযোগী ব্যবহার, সেবা সংক্রান্ত বিভিন্ন জিজ্ঞাসার জবাব প্রদান, নামজারি ও জমাখারিজ সংক্রান্ত তথ্য প্রদান, সই মুহুরী নকল সরবরাহের আবেদন গ্রহন এবং প্রযোজ্য ক্ষেত্রে কাঙ্খিত আবেদন সরবরাহ সেবা সমূহ নিশ্চিত করা হবে বুথে।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM