পটিয়ায় সিএনজি স্টেশন দখলে নিতে দুই পক্ষে গোলাগুলি

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়া উপজেলার বাদামতল এলাকার একটি সিএনজি স্টেশন নিজেদের দখলে নিতে মরিয়া দুই গ্রুপ। এনিয়ে কথা কাটাকাটি থেকে উত্তেজনা এবং সবশেষে ধাওয়া পাল্টা-ধাওয়া ও গোলাগগুলির ঘটনা ঘটে।

- Advertisement -

আজ রবিবার (৯ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে গোলাগুলির ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

পুলিশ, স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই এলাকার একটি সিএনজি স্টেশন নিয়ন্ত্রণে নিতে গিয়ে হাবিলাসদ্বীপ ইউপি চেয়ারম্যান ফৌজুল কবির কুমার ও জঙ্গলখাইন ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজের অনুসারীদের কথাকাটাকাটি হয়।

এক পর্যায়ে উভয় চেয়ারম্যানের কর্মী সমর্থকরা উত্তেজিত হয়ে একে অপরকে ধাওয়া দেয়। কিছুক্ষণ পরেই সেখানে দুই রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

- Advertisement -islamibank

পরে স্থানীয়দের খবরে পটিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এ ব্যাপারে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে অবস্থান করছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত এবং যান চলাচল স্বাভাবিক রয়েছে। লিখিত কোন অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM