আনোয়ারায় ম্যাজিস্ট্রেটের অভিযান-বাল্য বিয়ে পণ্ড

পালিয়েছে বর-অর্ধলক্ষ টাকা জরিমনা গুণল কনের মা

অনলাইন ডেস্ক

ব্যান্ড পার্টি বাজিয়ে বর সেজে কমিউনিটি সেন্টারের বিয়ের আসরে এসে বসেছেন বর। তবে হঠাৎ সে উধাও। প্রথমে ঘটনাটি কেউ বুঝতে না পারলেও কিছুক্ষণ পরেই তা সকলের কাছে স্পষ্ট।

- Advertisement -

ভ্রাম্যমান আদালতসহ ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে পালিয়েছে বর। আজ রবিবার (৯ জুন) চট্টগ্রামের আনোয়ারা উপজেলার জয়কালী বাজারের সৌদিয়া কমিউনিটি সেন্টারে ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

জানা গেছে, বাল্য বিয়ের গোপন সংবাদ পেয়ে ওই কমিউনিটি সেন্টারে অভিযান চালানো হয়। অভিযানে কনের মা নুরজাহান বেগমকে অর্ধলক্ষ টাকার অর্থদণ্ড প্রদান করেন ম্যাজিস্ট্রেট।

অভিযানের নের্তৃত্ব দেন আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ।

- Advertisement -islamibank

তিনি জানান, সোর্সের মাধ্যমে রবিবার দুপুরে খবর আসে জয়কালী বাজারের সৌদিয়া কমিউনিটি সেন্টারে একটি বার‌্য বিয়ের আয়োজন করা হয়েছে।

এ খবরে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতের টিম নিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় বরকে পাওয়া না গেলেও ঘটনাস্থলে কনের মা উপস্থিত ছিলেন।

কনের মা বাল্য বিবাহ আয়োজন করার দোষ স্বীকার করায় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং বিয়ের সমস্ত আয়োজন বন্ধ করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM