সৈকতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হোটেল কর্মচারী

অনলাইন ডেস্ক

কক্সবাজার সমুদ্র সৈকতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নুরুল কাদের (২৬) নামে এক হোটেল কর্মচারী নিহত হয়েছেন। রোববার (৯ জুন) রাত ৯টার দিকে শহরের কলাতলী সমুদ্র সৈকতের বেলি হ্যাচারি পয়েন্টে এ ঘটনা ঘটে।

- Advertisement -

নুরুল কাদের (২৩) হোটেল বেস্টওয়েস্টার্ন হেরিটেজের শেফ সহকারী হিসেবে কাজ করতেন। তিনি চকরিয়া উপজেলার বরইতলি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উপরপাড়া এলাকার ইব্রাহীমের ছেলে।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান।

নিহতের সহকর্মী জয়নাল জানান, নুরুল কাদের তার এক বান্ধবী নিয়ে ঘুরতে বেলি হ্যাচারির পেছনের সৈকতে যায়। এ সময় তাদের দুইজনকে অবরুদ্ধ করে ছিনতাইয়ের চেষ্টা করে একদল দুর্বৃত্ত। তখন এক পর্যায়ে নুরুল কাদেরকে ছুরিকাঘাত করে তারা। এতে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

ওসি জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক হোটেল কর্মচারী নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM