গাড়ি উল্টে প্রাণ গেল মিরসরাই প্রবাসীর

জীবিকার তাগিদে দ. আফ্রিকা গিয়ে ফিরবে কফিনবন্দি হয়ে

অনলাইন ডেস্ক

জীবিকার তাগিদে ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকায় যায় চট্টগ্রামের মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামের বাসিন্দা আবুল কালামের ছেলে মো. নজরুল ইসলাম (৩৫)।

- Advertisement -

এক ছেলে ও এক মেয়ে আর স্ত্রীকে নিয়ে সুখের সংসার সাজাতে কতই না স্বপ্ন ছিলো তার। একটি মাত্র দুর্ঘটনায় সব শেষ। তাকে ফিরতে হচ্ছে কফিনবন্দি হয়ে।

- Advertisement -google news follower

রবিবার (৯ জুন) বাংলাদেশ সময় দুপুর ১২টায় আফ্রিকার এমপুমালাঙ্গা প্রদেশের লোতার এলাকায় গাড়ি উল্টে তার মর্মান্তিক মৃত্যু হয়।

তার মৃত্যুর এখবরটি দিয়েছেন এমদাদ হোসেন নামে অপর এক প্রবাসী। তিনিও মিরসরাইয়ের বাসিন্দা।

- Advertisement -islamibank

তিনি জানান, দক্ষিণ আফ্রিকার ওমালাঙ্গায় নজরুলের একটা সুপারশপের দোকান রয়েছে। গতকাল রবিবার সকালে নজরুল ইসলাম গাড়ি চালিয়ে একটি কোম্পানিতে মালামাল ডেলিভারি করতে যায়।

বিকালে কোম্পানির মালামাল আনলোড করে ফেরার পথে নজরুলের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

তিনি আরও জানান, এখন তার মরদেহ সেখানকার একটি হাসপাতাল মর্গে রয়েছে। তিন-চার দিন পর মরদেহ দেশে পাঠানো হবে।

নিহত নজরুলের চাচাতো ভাই মো. সাইফ উদ্দিন জানান, ২০১৫ সালে নজরুল দক্ষিণ আফ্রিকায় যান। দুয়েক মাস পর ছুটি নিয়ে দেশে আসার কথা ছিল। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।

ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ বলেন, আমার ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবুল কালামের ছেলে সড়ক দুর্ঘটনায় দক্ষিণ আফ্রিকায় মারা গেছে। খবরটা শুনে খুব খারাপ লাগছে। মরদেহ দেশে আনতে এখান থেকে কোনো ডকুমেন্টস প্রয়োজন হলে সহযোগিতা করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM