বলিউড অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশী গ্রেফতার

বিনোদন ডেস্ক :

মাঝে মধ্যেই তারকাদের নাম ভাঙিয়ে প্রতারণার ঘটনা চোখে পড়ে। এতে বিব্রতকর পরিস্থিতে পড়েন তারকারা।

- Advertisement -

এবার এমন ঘটনার সম্মুখীন হয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার প্রযোজনা সংস্থার নাম ব্যবহার করে ছয় কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠেছে অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশীর বিরুদ্ধে।

- Advertisement -google news follower

জানা গেছে, ‘শো স্টপার’ ওয়েব সিরিজে কাজ করা এই অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ৪০৬ ধারার অধীনে প্রতারণা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ দায়ের করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, সিরিজটির নির্মাতা মনীশ হরিশঙ্কর ও প্রোডাকশন হাউজ এমএইচ ফিল্মসের অভিনেতা রাকেশ বেদী ও সূর্যবংশীর ফ্যাশন ডিজাইনার কৃষাণ পারমারের বিরুদ্ধে প্রকল্পের সুনাম ক্ষুণ্ন ও বিভ্রান্ত করে মিথ্যা বিবৃতি দেওয়ার কারণে মানহানির নোটিশ জারি করা হয়েছে।

- Advertisement -islamibank

রাকেশ বলেন, এই প্রকল্পে কাজের জন্য কোনো টাকা পাননি তিনি। এমনকি পরবর্তীতে প্রকল্পটিও বাতিল করা হয়। প্রায় দুই বছর হয়ে গেছে এখনও পারিশ্রমিক পাইনি। এতে কাজ করা আমরা কয়েকজন বন্ধুও পারিশ্রমিক পাননি।

অন্যদিকে মনীশ জানান, অভিনেতাদের সব অর্থ পরিশোধ করা হয়েছে।

এ প্রসঙ্গে সূর্যবংশী বলেন, অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য নিজেদের খরচে একজন কর্মী নিয়ে গিয়েছিলেন তিনি।

অভিযোগ উঠেছে— অভিনেত্রী ওই সদস্যকে (প্রজেক্টের সম্পাদক) ১৬ পর্বের ওয়েব সিরিজ সম্বলিত আইপ্যাডটি তার হাতে তুলে দেওয়ার জন্য জোর করেছিলেন। যা হোটেলের বাইরের ঘটনা। সেখানে অভিনেতা অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য অপেক্ষায় ছিলেন তারা।

এদিকে প্রোজেক্টের সম্পাদকের দাবি, তাকে এখনও সেই আইপ্যাড ফেরত দেননি সূর্যবংশী। বিষয়টি নিয়ে প্রযোজনা সংস্থা এমএইচ ফিল্মসের একজন বলেন, তার দাবি পূরণ না হলে গুরুতর হুমকি দিয়েছেন এই অভিনেত্রী। মূলত এ কারণেই অভিযোগ দায়ের করা হয়েছে সূর্যবংশীর বিরুদ্ধে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM