এমপি আনার হত্যা

জিজ্ঞাসাবাদের জন্য ডিবিতে ঝিনাইদহ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মিন্টু

অনলাইন ডেস্ক

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১১ জুন) বিকেলে রাজধানীর ধানমন্ডি এলাকা তাকে ডিবি পরিচয়ে নিয়ে যাওয়া হয়।

- Advertisement -google news follower

পুলিশের দায়িত্বশীল একটি সূত্র মিন্টুকে ডিবি কার্যালয়ে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। তবে এই বিষয়ে ডিবি কর্মকর্তারা কেউ মুখ খুলেননি।

অবশ্য ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম অপু বলেন, ওই নেতার আটক হওয়ার বিষয়টি শুনেছি।

- Advertisement -islamibank

আজ সকাল পর্যন্ত সাইদুল করিম মিন্টুর ব্যক্তিগত মোবাইল নম্বরটি সক্রিয় থাকলে বিকেলের দিকে তা বন্ধ পাওয়া যায়।

হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার চরমপন্থি নেতা শিমুল ভূঁইয়ার জবানবন্দিতে ঝিনাইদহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের কয়েকজন নেতার নাম সামনে এসেছে। হত্যাকাণ্ডের ঘটনায় সম্পৃক্ত থাকার কারণে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কাজী কামাল আহমেদ ওরফে বাবুকে শনিবার গ্রেপ্তার করেছে ডিবি। তার আগে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে ডিবি। সম্পৃক্ততা পাওয়ার পরে তাকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তাকে জিজ্ঞাসাবাদ করে এমন কিছু তথ্য পাচ্ছে ডিবি যেটি এই হত্যাকাণ্ডের মোড় ঘুরিয়ে দিচ্ছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM