রাঙ্গুনিয়ায় পাহাড়ি পানির স্রোতে নিখোঁজ নানি-নাতির লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শিয়ালবুক্কা খালের তীব্র স্রোতে ভেসে যাওয়া নানি ও নাতির লাশ মরদেহ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

নিখোঁজের প্রায় ২৮ থেকে ৩০ ঘন্টা পর আজ মঙ্গলবার (১১ জুন) বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টর মধ্যে লাশ দুটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

জানা গেছে, মঙ্গলবার বিকেল ৪টার সময় দক্ষিণ খন্ডলিয়াপাড়া ইছামতী খাল থেকে নাতি ইসমাঈল হোসেন (৬) এবং এর দু ঘন্টা পর সন্ধ্যা ৬টার দিকে ইছামতী নদীর পারুয়া সৈয়দনগর থেকে নানি রোকেয়া বেগম (৪৫) এর লাশ পাওয়া যায়।

রোকেয়া বেগম রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শিয়ালবুক্কা গ্রামের আবদুল জলীলের স্ত্রী। তাদের নাতি ইসমাইল পার্বত্য এলাকার মাইনী গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে। সে দীর্ঘদিন ধরেই নানির সাথে নানাবাড়িতেই থাকতেন বলে জানা গেছে।

- Advertisement -islamibank

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, নিখোঁজের খবরে পেয়ে দমকল বাহিনীর ডুবুরি টিম গতকাল সারাদিন তল্লাশি চালালেও তাদের পাওয়া যায়নি। আজ বিকেল ৪টা থেকে ৬টার মধ্যে দু ঘন্টার ব্যবধানে নানি-নাতি দুজনের মরদেহ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোকেয়া বেগম তার বাড়ির খালের ঐ পাড়ে কৃষি চাষাবাদ ও গবাদিপশু পালন করেন। হঠাৎ খবর আসে রোকেয়া বেগমের গরুকে কুকুর আক্রমণ করেছে।

সেই খবর শুনে তাড়াহুড়ো করে শিয়ালবুক্কা খাল পার হতে গিয়ে পাহাড়ি পানির স্রোতে নিখোঁজ হন নানি ও নাতি। পরে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার অভিযান চালিয়েও কোন খোঁজ পায়নি। আজ দুজনের মরদেহ পাওয়া গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM