আনোয়ারায় যাত্রী ছাউনির পাশে পড়ে ছিল মরদেহ!

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের পারকি দুধকুমড়া বটতল যাত্রী ছাউনির পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

বুধবার (১২ জুন) সকালে আনুমানিক ২৫ বছর বয়সী এ যুবকের নিথর দেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানাকে অবহিত করলে পুলিশের টিম ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানান, বুধবার সকালে স্থানীয় লোকজন কর্মস্থলে যাওয়ার পথে যাত্রী ছাউনির পাশে চোখ পড়ে। সেখানে তারা দেখতে পান, একটি নিথর দেহ পগে রয়েছে। ঘটনাটি তারা আনোয়ারা থানাকে জানান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহটির পরিচয় কেউই জানাতে পারেনি। তবে আব্দুল মজিদ নামে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছে মৃতের শরীরে কোন ধরনের আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি।

- Advertisement -islamibank

আনোয়ারা থানার ওসি সোহেল আহমেদ জানান, পারকি দুধকুমড়া এলাকায় যাত্রী ছাউনির পাশে একটি মরদেহ পড়ে রয়েছে বলে খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়।

সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পাঠায়।

ওসি বলেন, লাশের পরিচয় জানা যায়নি, তবে তার পরনে শার্ট ও জিন্স প্যান্ট ছিল। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM