কুরবানির জন্য কেনা মহিষই কেড়ে নিল মহসিনের প্রাণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহামদ ছৈয়দ তালুকদার কুরবানির জন্য সম্প্রতি একটি মহিষ কিনেছেন।

- Advertisement -

লালন পালন হচ্ছিল বাড়িতে। বুধবার বিকেলে হঠাৎ দড়ি ছিড়ে দৌড়ে পালিয়ে যায় মহিষটি। দিক-বিদিক ছুটছিলো প্রাণিটি। এরপর থেকে রাতভর খোঁজাখুজি করেও পাওয়া যাচ্ছিলো না।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে উপজেলার রাজানগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ঠাক্কুরঘোনা বালুখালী এলাকা দিয়ে যাচ্ছিলেন মুহাম্মদ মহসিন (৩৭) নামে এক সবজি বিক্রেতা।

তিনি কিছু বুঝে উঠার আগেই তার পেছন থেকে মহিষটি আক্রমণ শুরু করে। ঘটনাস্থলেই প্রাণ হারান মহসিন। একই দিন দুপুরে মহিষটির আক্রমণে আরও ৪ জন আহত হয়।

- Advertisement -islamibank

তারা হলেন হেলাল উদ্দিন (৫৫), কামরুল ইসলাম (৫০), মোজাহের (৫০) ও এজাহার মিয়া (৪৫)। নিহত মহসিন ওই এলাকার মুন্সি মিয়ার ছেলে এবং আহতদের বাড়িও একই এলাকায়।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ সেকান্দর বলেন, ‘মহসিন পেশায় একজন সবজি বিক্রেতা। সকাল ৮টার দিকে রাণীরহাট বাজারে আসার পথে পাগলা মহিষের কবলে পড়েন তিনি। এ সময় পেছন থেকে এসে মহিষটি আক্রমণ করলে তার মৃত্যু হয়।

পরে দুপুর দুইটার দিকে মহিষটি আরও ৪ জনকে আক্রমণ করলে তারাও গুরুতর আহত হন। এরমধ্যে হেলাল উদ্দিনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

তিনি বর্তমানে চট্টগ্রাম ম্যাডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাকীদের রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এই খবরে আশপাশের কয়েকগ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হতাহতের পর দুপুরের দিকে মহিষটিকে বিশেষ কৌশলে ধরে ফেলা হয় এবং ঘটনাস্থলেই জবাই করে দেয়া হয়।

মহিষটি পাশের দক্ষিণ রাজানগর ইউপি চেয়ারম্যান আহমদ ছৈয়দ তালুকদার কুরবানির জন্য কিনেছিলেন বলে তিনি নিশ্চিত করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM