বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর নতুন প্রেস সচিবের শ্রদ্ধা

জাতীয় ডেস্ক :

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রীর নবনিযুক্ত প্রেস সচিব মো. নাঈমুল ইসলাম খান

- Advertisement -

শুক্রবার (১৪ জুন) বিকাল ৫টায় তিনি সপরিবারে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

- Advertisement -google news follower

পুষ্পস্তবক অর্পণের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু পরিবারের শহিদ সদস্যদের আত্মার শান্তি কামনা এবং উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য সমাধিস্থলে আয়োজিত দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রেস সচিব নাঈমুল ইসলাম খান।

শ্রদ্ধা নিবেদনের পর কিছু সময় নীরবে দাঁড়িয়ে থেকে রাষ্ট্রের মহানায়ক বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানান বিশিষ্ট এই সাংবাদিক।

- Advertisement -islamibank

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব কে এম শাখাওয়াত মুন এবং উপ-প্রেস সচিব এম এম ইমরুল কায়েস সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে, প্রধানমন্ত্রীর প্রেস সচিব হিসেবে নিয়োগ পেয়ে ৮ জুন সকালে ধানমন্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছিলেন নাঈমুল ইসলাম খান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM