সিলেটে ১১ ট্রাক ভারতীয় চিনি জব্দ

অনলাইন ডেস্ক

সিলেটে ১১ ট্রাক ভারতীয় চোরাই চিনি জব্দ করা করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ শনিবার জেলার জৈন্তাপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা ঘিলাতৈল থেকে ওই চিনি জব্দ করা হয়। তবে এর সঙ্গে সংশ্লিষ্ট কাউকে আটক করা যায়নি।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল ১০টায় ঘিলাতৈল গ্রামের রাস্তা থেকে ১১টি ট্রাক ভারতীয় চিনির চালান জব্দ করে বিজিবি ১৯ ব্যাটালিয়নের অধীনস্থ রাজবাড়ি ক্যাম্পের জওয়ানরা। এ সময় তাদের উপস্থিত টের পেয়ে ট্রাক রেখে পালিয়ে যায় চালক ও চোরাকারবারিরা। এই ১১ ট্রাকে ৫৬ হাজার কেজি ভারতীয় চিনি পাওয়া গেছে, যার আনুমানিক বাজারমূল্য ৬৫ লাখ ৫০ হাজার টাকা। জব্দকৃত মালামাল কাস্টমস বিভাগে জমা দেওয়ার কার্যক্রম চালাচ্ছে বিজিবি।

- Advertisement -google news follower

এর আগে গত ৬ জুন সিলেটের জালালাবাদ থানার ২নং হাটখোলা ইউনিয়নের উমাইরগাঁওয়ের ভাদেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়ক থেকে ১৪টি ট্রাক ভর্তি ২ হাজার ১১৪ বস্তা ভারতীয় চিনি জব্দ করে পুলিশ। এর বাজারমূল্য ছিলো দেড় কোটি টাকারও বেশি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM