চট্টগ্রামে আগুনে পুড়েছে ভিশন ইলেকট্রনিক্সের শো-রুম

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে ভিশন ইলেকট্রনিক্স শো-রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম এসে ৩০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনলেও মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে শো-রুমটির।

- Advertisement -

আজ শনিবার (১৫ জুন) সকাল সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর বাজারের গ্রিন টাওয়ার নামের একটি বিপণি বিতানে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ীরা ধারণা করছেন ভবনের একটি এসি থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তবে তদন্তের আগে আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু বলা যাবে না বললেন ফায়ার সার্ভিস।

বারইয়ারহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা জয়নাল আবেদীন অগ্নিকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে আগুন লাগার খবর পায়।

- Advertisement -islamibank

স্টেশন থেকে একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে অল্প সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে ভিশন ইলেকট্রনিক্স শো-রুমে ক্ষতিগ্রস্থ হলেও ভয়াবহ ক্ষতির মুখ রক্ষা পেয়েছে অসংখ্য প্রতিষ্ঠান।

এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি জানিয়ে জয়নাল আবেদীন বলেন, অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতি নিরুপণে কাজ করছে টিম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM