রাঙ্গামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু

দেশজুড়ে ডেস্ক :

রাঙামাটির লংগদু উপজেলায় পৃথক ঘটনায় বজ্রপাতে এক নারীসহ ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার (১৫ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। 

- Advertisement -

স্থানীয়রা জানায়, উপজেলার আটারকছড়া ইউনিয়নের একজন ও কাপ্তাই হ্রদে চলমান বোটে বজ্রপাতে তিনজন নিহত হন। নিহতরা হলেন- রিনা বেগম (৩৬), বাচ্চু মিয়া (৩০), জিয়াউল হক (৪০) ও ওবায়দুল (৩০)। এ ঘটনায় একজন পানিতে ডুবে নিখোঁজ আছেন।

- Advertisement -google news follower

বজ্রপাতে নারীর মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন আটারকছড়া ইউনিয়ন পরিষদের সচিব আল আমিন। তিনি বলেন, কাপ্তাই হ্রদে বোট চলমান অবস্থায় বজ্রপাতে তিনজন নিহত হন। তাদের মধ্যে একজন নারী।

নিহত নারী আটারকছড়া ইউনিয়নের করল্যাছড়ি চেয়ারম্যান টিলার বসন্ত পাড়া এলাকার ইব্রাহিম মিয়ার স্ত্রী। তার নাম রিনা বেগম (৩৬)। কিছুক্ষণ পূর্বে তিনি বজ্রপাতে নিহত হয়েছেন।

- Advertisement -islamibank

অন্যদিকে, উপজেলার মাইনীমুখ বাজার থেকে ইঞ্জিনচালিত বোট যোগে মিনাবাজার যাওয়ার পথে বোটে বজ্রপাতে তিনজন নিহত হন এবং পানিতে ডুবে একজন নিখোঁজ আছেন।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ জানান, আমরা এখন পর্যন্ত চারজন নিহতের খবর পেয়েছি। ঘটনাস্থলে গেলে বিস্তারিত জানা যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM