বাবার সঙ্গে ঈদের নামাজ পড়বে জয়: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক :

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় জুটি শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়। বিয়ের পর থেকে ঈদ উৎসবে অংশ নেন অপু বিশ্বাস

- Advertisement -

এমনকি বিয়ের পর থেকে প্রতি বছর কোরবানি দেন। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান এই নায়িকা।

- Advertisement -google news follower

অপু বিশ্বাস বলেন, ‘২০০৮ সাল থেকে আমি শাকিবের সঙ্গে ঈদ করি। তবে এ জন্য আমার তেমন কোনো বাড়তি দায়িত্ব পালন করতে হয় না।

তাছাড়া প্রথম প্রথম আমি বিষয়গুলো বুঝতাম না। তবে ২০১৫ সালের কোরবানির ঈদ আমি একাই সামলেছি। সে বছর আমার শাশুড়ি হজ করতে গিয়েছিলেন। এটা ছিল আমার জন্য নতুন অভিজ্ঞতা। কারণ বিয়ের আগে এ ধরনের কাজ আমাকে করতে হয়নি। বিয়ের পরেও যে খুব করতে হয়েছে এমন নয়। আমার শাশুড়ি সব কিছু সামলেছেন।

- Advertisement -islamibank

আমার শ্বশুড়বাড়ির নিয়ম হলো, প্রথম কোরবানি হওয়ার পর ১০ কেজি মাংস রান্না করা। এ সময় খিচুড়িও রান্না করা হয়। এ ছাড়া আত্মীয়-স্বজনদের মধ্যে কোরবানির মাংস বন্টন তো আছেই। আমি নিজেও এ কাজগুলো করেছি।

এ দিকে একমাত্র সন্তান আব্রাম খান জয় আসার পর ঈদ পরিকল্পনায় পরিবর্তন আসে বলে জানান অপু। তিনি বলেন, ‘জয় আসার পর ঈদের পরিকল্পনায় পরিবর্তন এসেছে। জয় তার বাবার সঙ্গে নামাজ পড়তে চায়।

এবারও জয় ঈদের নামাজ বাবার সঙ্গে পড়বে। এবার ইচ্ছে আছে জয়ের পছন্দের মোরগ পোলাউ রান্না করার। সে খাসির মাংস খেতে চায় না। আমি চাচ্ছি এবার খাসির অন্য একটা রেসিপি করবো। ঈদের দিন বিকালে বেড়াতে যাওয়ারও পরিকল্পনা আছে।’

শাকিব-অপু এখন আলাদা থাকেন। তবে শ্বশুড়বাড়ির সঙ্গে অপুর সম্পর্কের ছেদ ঘটেনি। বিষয়টি জানিয়ে এই চিত্রনায়িকা বলেন, ‘আমি মনেপ্রাণে তার (শাকিব খান) পরিবারের লোকজনকে সন্মান করি।

তারাও আমাকে যথেষ্ট স্নেহ, ভালোবাসা দিয়েছেন। আমি এখন সন্তানের মা। আমার ছেলে যেহেতু মুসলিম, তাই তার কথা ভেবে আমিও কোরবানি দেই। আমি মনে করি, সন্তানের মঙ্গলের জন্য মায়ের এটা দেয়া উচিত।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM