দুই প্রকৌশলীর ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল

অপরাধ ডেস্ক :

নারায়ণগঞ্জ জেলা পরিষদ কার্যালয়ে এক ব্যক্তির কাছ থেকে প্রকাশ্যে দুই প্রকৌশলীর ঘুষ গ্রহণের একটি ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

- Advertisement -

তাদের মধ্যে একজন হলেন বর্তমান উপ-সহকারী প্রকৌশলী এবং অপরজন বদলি হওয়া সাবেক সহকারী প্রকৌশলী।

- Advertisement -google news follower

মোবাইল ফোনে ধারণ করা পাঁচ মিনিটের ওই ভিডিওতে দেখা যায়, নারায়ণগঞ্জ জেলা পরিষদ কার্যালয়ে জহির নামে এক ব্যক্তির কাছ থেকে প্রকাশ্যে ঘুষ গ্রহণ করছেন উপ-সহকারী প্রকৌশলী কাঞ্চন পালিত ও সাবেক সহকারী প্রকৌশলী আব্দুল কুদ্দুস।

দুই প্রকৌশলীর মধ্যে একজন টাকা হাতে নিয়ে গণনা করার পর ঘুষের টাকা প্রদানকারী জনৈক ব্যক্তি জহিরে সাথে দর কষাকষি করে আরো টাকা দাবি করতে শোনা যায়।

- Advertisement -islamibank

জানা গেছে, ঘুষ গ্রহণের ভিডিওটি ঈদুল আজহার কয়েকদিন আগের ঘটনার। ইতোমধ্যে এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় নানা সমালোচনার সৃষ্টি হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল জানান, ভিডিওটি তিনি দেখেছেন। তবে এটি কবের ঘটনা সেটা তার জানা নেই।

তিনি বলেন, ‘দু’জনের মধ্যে সহকারী প্রকৌশলী আব্দুল কুদ্দুস বেশ কিছুদিন আগেই বদলি হয়ে গেছেন। আর, উপ-সহকারী প্রকৌশলী কাঞ্চন পালিতের বিরুদ্ধে সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন সাহেবের সময়কাল থেকেই নানা অনিয়মের অভিযোগ আমার কাছে এসেছে।

এসব অভিযোগের কারণে তাকে বদলির জন্য সম্প্রতি আমি ডিও লেটার দিয়েছি।’

নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল আরো বলেন, ‘এই কার্যালয়ে আমি কারো কোনো অনিয়ম, দুর্নীতি বা অপকর্ম সহ্য করব না। ভিডিওটির ব্যাপারে আমি সরকারের উচ্চ পর্যায়ে অবগত করব।

কারণ, আমি নিজে স্বচ্ছতার সাথে কাজ করি। আমার এখানে কোনো বদনাম হলে সেটা সরকারের বদনাম হবে, প্রধানমন্ত্রীর বদনাম হবে। আমি এটা মেনে নিতে পারবো না।’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM