হাতি নিয়ে শোভাযাত্রায় আওয়ামী লীগ নেতাকর্মীরা

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত শোভাযাত্রায় দেখা মিলেছে বিশালদেহী দুটি হাতির। যা নজর কেড়েছে সমাবেশে আসা নেতাকর্মীদের।

- Advertisement -

শুক্রবার বিকেল সাড়ে ৩টা নাগাদ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে নির্মাণ করা অস্থায়ী মঞ্চের পাশে নিয়ে আসা হয় হাতি দুটিকে।

- Advertisement -google news follower

দুটি হাতির উপর দুইজন করে চারজন মাহুতকে দেখা গেছে৷ দলীয় কোনো নেতাকর্মী হাতির পিঠে না চাপলেও হাতির গায়ে দেখা গেছে দলীয় পোস্টার।

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিমের পক্ষ থেকে হাতি দুটি আনা হয়েছে। হাতির মাথার সামনে দেখা গেছে বাহাউদ্দীন নাছিমের ছবি সম্বলিত পোস্টার। এছাড়া হাতির পিঠে বাঁধা হয়েছে আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে তৈরি করা বিশাল ব্যানার।

- Advertisement -islamibank

হাতি ছাড়াও ব্যান্ড পার্টি, ঢোল, কৃষকের সাজ, বেলুনসহ বিভিন্ন উপকরণ নিয়ে শোভাযাত্রায় অংশ নিয়েছেন বিপুল সংখ্যক নেতাকর্মী।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM