হাটহাজারীতে ফ্যানে ঝুলে স্কুলছাত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা পৌরসদরের ফটিকা কামাল পাড়া এলাকার রেহেনা ভবনে এক স্কুলছাত্রী আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

- Advertisement -

আজ শনিবার (২২ জুন) দুপুরে পরিবারের অজান্তে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

- Advertisement -google news follower

মৃত ওই ছাত্রীর নাম-মোসাম্মৎ ইমা (১৬)। সে হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী এবং উপজেলার ছিপাতলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আলমের কুম এলাকার কুলম মাতব্বর বাড়ির প্রবাসী দিদারুল আলমের মেয়ে।

জানা গেছে, পরিবারের লোকজনের অজান্তে ইমা ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। দুপুরে তাকে খাবার খেতে ডাকতে গিয়ে পরিবারের লোকজন ঘটনাটি দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল নুর জ্যোতি ইমাকে মৃত ঘোষণা করে।

- Advertisement -islamibank

পরে হাসপাতাল থেকে খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে প্রথমে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং পরে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এসব তথ্য নিশ্চিত করে হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিব হাসান বলেন, ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM