টানা দুই ম্যাচে কামিন্সের হ্যাটট্রিক

অনলাইন ডেস্ক

১৯ তম ওভারের দ্বিতীয় বলে গুলবদিন নাইবকে আইট করে পূর্ণ করেন হ্যাটট্রিক। প্রথম বলে টিম ডেভিডের হাতে ক্যাচ আউট হয়ে ফিরেন করিম জানাত। প্যাট কামিন্স শুরুটা করেছিলেন ১৭ তম ওভারের শেষ বলে রশিদ খানকে আউট করে। এনিয়ে বিশ্বকাপে টানা দুই ম্যাচে হ্যাটট্রিক করলেন অজি পেসার কামিন্স।

- Advertisement -

অ্যান্টিগায় টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ১৮তম ওভারের শেষ দুই বল এবং ২০তম ওভারের প্রথম বলে উইকেট নিয়ে হ্যাটট্রিক করেন কামিন্স। বাংলাদেশের বিপক্ষে আগের ম্যাচে হ্যাটট্রিক করে নিজেই টের পাননি প্যাট কামিন্স। এবার আফগানিস্তানের বিপক্ষেও তিনি হ্যাটট্রিক করলেন অনেকটা টের না পাওয়ার মতন করেই। এবারও যে পর পর তিন বলে উইকেট নিলেন দুই ওভার মিলিয়ে।

- Advertisement -google news follower

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে টানা দুই ম্যাচে হ্যাটট্রিক করার রেকর্ড এখন শুধু কামিন্সের। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দুটি করে হ্যাটট্রিক আছে লাসিথ মালিঙ্গা, টিম সাউদির।

হ্যাটট্রিকের দিনে ৪ ওভার বল করে ২৮ রানে ৩ উইকেট নেন কামিন্স।

- Advertisement -islamibank

সেন্ট ভিনসেন্টের মন্থর ও টার্নিং উইকেটে তবু ১৪৮ রান করে ফেলেছে আফগানিস্তান। আগে ব্যাটিং পেয়ে দুই ওপেনার রাহমানুল্লাহ গুরবাজ ও ইব্রাহিম জাদরানের ফিফটিতে এমন পুঁজি পায় তারা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM