ফিরে এসো…

বিনোদন ডেস্ক :

এ প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী সাদিয়া আয়মান। দর্শকমহলে বেশ গ্রহণযোগ্যতাও তৈরি হয়েছে তার। এই ঈদেও এক ডজনের বেশি নাটকে অভিনয় করেছেন সাদিয়া।

- Advertisement -

আজ রাত ৮টায় দীপ্ত টিভিতে প্রচারিত হবে তার ‘ফিরে এসো’ নাটকটি। এটি রচনা করেছেন আল আমিন স্বপন এবং পরিচলানায় করেছেন অনন্য ইমন।

- Advertisement -google news follower

একটি ব্রিজের ওপর থেকে লাফ দেওয়ার প্রস্তুতি নিচ্ছে তিতলি। এমন সময় তার পাশে এসে দাঁড়ায় আবির। তিতলিকে উদ্দেশ্য করে বলে, এখান থেকে লাফ দিলে মরবেন না।

তিতলি অচেনা এই ছেলেটির মুখ থেকে এ রকম কথা শুনে বেশ অবাক হয়। আবির তিতলিকে মরার বুদ্ধি দেওয়ার আগে মরতে চাওয়ার কারণ জিজ্ঞেস করে।

- Advertisement -islamibank

জানা যায় তিতলি একজনকে প্রচণ্ড ভালোবাসতো। ৪ বছর প্রেম করার পর সেই ছেলে অন্য একটা মেয়েকে বিয়ে করেছে। আবির তিতলিকে সহজে মরবার কয়েকটা বুদ্ধি দিয়ে হাঁটা শুরু করে। তিতলি আবিরকে ডাক দেয়। কাছে গিয়ে বলে, আপনি কে, কী করেন? আবির নিজের পরিচয় দিয়ে বলে, ‘আমিও ভাবছি সুইসাইড করব।’

এবার তিতলি আবিরের সুইসাইড করতে চাওয়ার কারণ জানতে চায়। দুজনের চাওয়া এক হওয়ায় ঘটনা অন্যদিকে মোড় নেয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM