নতুন সিএমপি কমিশনার সাইফুল ইসলাম

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগর পুলিশের ৩২ তম কমিশনার পদে বাংলাদেশ পুলিশের ডিআইজি সাইফুল ইসলামকে পদায়ন করা হয়েছে। 

- Advertisement -

রোববার (২৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপ সচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ পদায়ন করা হয়েছে।

- Advertisement -google news follower

প্রজ্ঞাপনে বলা হয়েছে, মেট্রোরেলের নিরাপত্তায় গঠন করা ম্যাস র‌্যাপিড ট্রানজিট (এমআরটি) পুলিশের প্রধান উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মো. সাইফুল ইসলামকে সিএমপি কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে বর্তমান সিএমপি কমিশনার অতিরিক্ত আইজিপি কৃষ্ণ পদ রায়কে ঢাকায় পুলিশ অধিদফতরে (অতিরিক্ত আইজিপি সুপারনিউমারারি পদে) পদায়ন করা হয়েছে৷

- Advertisement -islamibank

প্রজ্ঞাপনে বলা হয়েছে, জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

সিএমপির সদ্য বিদায়ী কমিশনার কৃষ্ণ পদ রায় ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা বিষয়ে অর্নাস ও মাস্টার্স ডিগ্রি অর্জন করার পর ১৯৯৫ সালে ১৫তম বিসিএস পরীক্ষায় এএসপি পদে বগুড়ায় যোগদান করে কর্মজীবন শুরু করার পর সিএমপিতে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সন্তান কৃষ্ণ পদ রায় চাঁদপুর ও শেরপুর জেলা পুলিশের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। সেখান থেকে ডিএমপির রমনা জোনের উপ-কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। সিএমপিতে পদায়নের আগে কৃষ্ণ পদ রায় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

জেএন/হিমেল/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM