ঈদ স্পেশাল ট্রেনে পাথর নিক্ষেপ, গ্রেফতার ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী ঈদ স্পেশাল ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় পেয়ার মোহাম্মদ প্রকাশ পিয়ারু (২২) ও আব্দুল আল নোমান (২২) নামে ২ জনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশ।

- Advertisement -

রবিবার (২৩ জুন) নগরীর চট্টগ্রাম রেলওয়ে থানা কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন রেলওয়ে জেলা পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী। গতকাল কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন বড়ইতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

পুলিশ সূত্রে আরো জানা যায়, কক্সবাজারগামী ঈদ স্পেশাল ট্রেনটি কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন বড়ইতলী ইউপিস্থ রেললাইনে রেলওয়ে কিঃমি নং- ৮৯/২-৩ এর মধ্যবর্তী স্থান অতিক্রম হওয়ার সময় কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি চলন্ত ট্রেনকে লক্ষ্য করে পাথর নিক্ষেপ করছে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর তদন্ত নামা রেলওয়ে থানা পুলিশ।

পরবর্তীতে চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশ, জনপ্রতিনিধি ও স্থানীয় লোকজনদেরকে সহায়তায় অভিযান পরিচালনা করে আসামি পেয়ার মোহাম্মদ প্রকাশ পিয়ারু ও আব্দুল আল নোমানকে গ্রেফতার করে।

- Advertisement -islamibank

এ ব্যাপারে চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি এসএম শহীদুল ইসলাম জানান, ধৃত আসামিদ্বয়কে পাথর নিক্ষেপ সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে তারা গত ১৮ জুন কক্সবাজারগামী ঈদ স্পেশাল ট্রেনে পাথর নিক্ষেপ করে বলে স্বীকার করে।

এ সংক্রান্তে চট্টগ্রাম রেলওয়ে থানায় মামলা রুজু করতঃ পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। সনাক্ত হওয়া মোঃ আরিফুল ইসলাম প্রঃ আব্বুইয়্যা (২০) ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM