শেষ মিনিটের গোলে নকআউট পর্বের আশা বাঁচিয়ে রাখল হাঙ্গেরি

অনলাইন ডেস্ক

ম্যাচের প্রথমার্ধ ছিল অনেকটা নিষ্প্রাণ। শেষ দিকে ছড়ায় উত্তাপ। একেবারে শেষ মিনিটে দারুণ এক শর্টে স্কটল্যান্ডের জালে বল পাঠায় হাঙ্গেরি। নাটকীয় এ জয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের নকআউট পর্বে ওঠার আশা বাঁচিয়ে রাখল হাঙ্গেরি।

- Advertisement -

স্টুটগার্টে রোববার রাতে ‘এ’ গ্রুপের ম্যাচে স্কটল্যান্ডকে ১-০ গোলে হারাল হাঙ্গেরি। ৮৬তম মিনিটে বদলি নেমে অতিরিক্ত সময়ের শেষ মিনিটে গোল করে দলের আশা বাঁচিয়ে রাখেন কেভিন চোবোথ।

- Advertisement -google news follower

হাঙ্গেরি প্রথম দুই ম্যাচে হেরেছিল। এই জয়ে ৩ পয়েন্ট নিয়ে গ্রুপে তৃতীয় হয়েছে। ৪ তৃতীয় সেরা দলের একটি দল হিসেবে নকআউটে যাওয়ার আশা রয়েছে তাদের। আসরে ৬ গ্রুপের শীর্ষ দুটি করে দল যাবে নকআউটে। সঙ্গে গ্রুপে তৃতীয় হওয়া সেরা চার দল পাবে শেষ ১৬ এর টিকেট।

প্রথমার্ধে স্কটল্যান্ড গোলের জন্য কোনো শটই নিতে পারেনি। আর হাঙ্গেরি প্রথমার্ধে পাঁচ শর্ট নেয় গোল পোস্ট বরাবর। একটি শর্ট গোল পোস্টের লক্ষ্য পায়।

- Advertisement -islamibank

দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে প্রথম গোলের জন্য শর্ট নেওয়ার সুযোগ পায় স্কটল্যান্ড। তবে তা কাজে লাগেনি। ক্রসবারের ওপর দিয়ে চলে যায় বল। এরপর ৭৯ মিনিটে স্কটল্যান্ডের মিডফিল্ডার স্টুয়ার্ট আর্মস্ট্রং বক্সে বল পান। তবে হাঙ্গেরির ডিফেন্ডার তাকে কোনো সুযোগ দেননি। একেবারে শেষ মিনিটে পেনাল্টি স্পটের কাছ থেকে নেওয়া শটে গোলের দেখা পান হাঙ্গেরির ভাসান চোবোথ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM