বলিভিয়াকে হারিয়ে কোপায় শুভসূচনা যুক্তরাষ্ট্রের

অনলাইন ডেস্ক

বলিভিয়াকে হেসেখেলে হারিয়ে কোপা আমেরিকায় শুভসূচনা করেছে যুক্তরাষ্ট্র। লাতিন আমেরিকার দলটির বিপক্ষে ২-০ ব্যবধানের জয় পেয়েছে আয়োজক দেশ হিসেবে টুর্নামেন্টে জায়গা পাওয়া যুক্তরাষ্ট্র।

- Advertisement -

টেক্সাসের আরলিংটনে দাপট দেখিয়ে খেলেছে যুক্তরাষ্ট্র। যে কারণে গোল পেতেও দেরি হয়নি তাদের। মাত্র ৩ মিনিটে লিড নেয় স্বাগতিকরা। ডান পায়ের দুর্দান্ত শটে বলিভিয়ার জাল কাঁপান ক্রিশ্চিয়ান পুলিসিক। তাকে অ্যাসিস্ট করেন টিমথি ওয়াহ।

- Advertisement -google news follower

লিড নিয়ে খেলার ধার আরও বাড়াতে থাকে যুক্তরাষ্ট্র। তবে ব্যবধান দ্বিগুণ করতে দেরি হচ্ছিল। কিন্তু বিরতিতে যাওয়ার আগে আরও একটি গোল করে ফেলে যুক্তরাষ্ট্র (২-০)। এবার ফ্লোরিয়ান বালোগুনকে দিয়ে গোল করান পুলিসিক।

যুক্তরাষ্ট্রের প্রথম কোনো ফুটবলার হিসেবে কোপা আমেরিকায় গোল ও অ্যাসিস্ট করার কীর্তি গড়েন পুলিসিক। ৬৯ আন্তর্জাতিক ম্যাচে এটি পুলিসিকের ৩০তম গোল।

- Advertisement -islamibank

৫৩ মিনিটে আরও একটি গোলের সুযোগ পেয়েছিলেন বালোগুন। তবে ভিএআরে অফসাইড ধরা পড়ায় গোলটি বাতিল করে দেন রেফারি। এরপর কয়েক দফা আক্রমণ করলে জাল খুঁজে পায়নি যুক্তরাষ্ট্র। ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM