চট্টগ্রামে ৬ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু সংলগ্ন পাবলিক টয়লেটের সামনে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে নগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগ।

- Advertisement -

রবিবার রাতে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। জব্দ করা হয় ইয়াবা পরিবহনে ব্যবহৃত ১টি TVS WEGO 110 মডেল স্কুটি।

- Advertisement -google news follower

আটক দুজন হলেন, সুমন দাশ (৩৮) ও সায়েদ ইশতিয়াক আহমদ (৩৮)।

আজ সোমবার (২৪ জুন) আটকের তথ্য নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোসাঃ সাদিরা খাতুন।

- Advertisement -islamibank

তিনি জানান, গোপন সোর্সের খবরে শাহআমানত সেতু সংলগ্ন এলাকায় তল্লাশী চৌকি স্থাপন করা হয়। রবিবার রাতে টোলের দিকে আসা একটি স্কুটির গতিবিধি সন্দেহ হলে থামানোর সংকেত দেন টিম ডিবি।

পরে ওই স্কুটির সিটের নিচে বিশেষভাবে রাখা ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বাকলিয়া থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM