প্যারাগুয়েকে হারিয়ে কোপা মিশন শুরু কলম্বিয়ার

অনলাইন ডেস্ক

প্যারাগুয়েকে ২-১ ব্যবধানে হারিয়ে দারুণভাবে কোপা আমেরিকায় মিশন শুরু করেছে কলম্বিয়া। এই ম্যাচ দিয়ে শুরু হয়েছে ডি-গ্রুপের খেলা। একই গ্রুপের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ সময় আজ সকাল ৭টায় কোস্টারিকার মুখোমুখি হবে ব্রাজিল।

- Advertisement -

টেক্সাসের এনআরজি স্টেডিয়ামে কলম্বিয়ার হয়ে দুটি গোলের অবদান রেখেছেন জেমস রদ্রিগেজ। তার দারুণ নৈপুণ্যে জয় দিয়ে কোপায় শুভসূচনা করেছে ২০০১ সালের চ্যাম্পিয়নরা।

- Advertisement -google news follower

প্রথমার্ধে মাঠে দাপট দেখিয়ে খেলেছে কলম্বিয়া। বল দখলে তারা প্যারাগুয়ে থেকে অনেক এগিয়ে ছিল। ৩২ মিনিটে গোলও পেয়ে যায় তারা। রদ্রিগেজের ক্রস থেকে দারুণ হেডে প্যারাগুয়ের জাল কাঁপান দ্যানিয়েল মুনজ।

১০ মিনিট পর নিজের দ্বিতীয় অ্যাসিস্ট করেন রদ্রিগেজ। এবার জেফারসন লার্মাকে দিয়ে গোল করান কলম্বিয়া অধিনায়ক। ফ্রি-কিক থেকে দুর্দান্ত শট নেন রদ্রিগেজ। উড়ে আসা বলে দারুণ হেড করেন জেফারসন। এতে প্যারাগুয়ে গোলরক্ষক রদ্রিগো মরিনিগো পরাস্ত হলে বল জমা হয় জালে। ২-০ ব্যবধানে এগিয়ে যায় কলম্বিয়া।

- Advertisement -islamibank

৬৯ মিনিটে ব্রাইটনের তারকা জুলিও এনসিকো একটি গোল শোধ করে দেন। তবে সমতায় আর ফেরা হয়নি প্যারাগুয়ের। ২-১ ব্যবধানে জিতে টানা ২৪ ম্যাচে অপরাজিত থাকলো কলম্বিয়া।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM