অপহৃত চালক সাতকানিয়া থেকে উদ্ধার

মুক্তিপণ আদায় হলো না তাদের: ধরা পুলিশের জালে

অনলাইন ডেস্ক

দক্ষিণ চট্টগ্রামে টোবাকো কোম্পানির একটি গাড়ি থামিয়ে গাড়িসহ চালককে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগ পেয়ে অভিযানে নামে থানা পুলিশ।

- Advertisement -

গতকাল রবিবার (২৩ জুন) রাত ১০ টার দিকে সাতকানিয়া উপজেলার ১৫ নং ছদাহ ইউনিয়নের হাসমতের দোকান এলাকায় মালবোঝাই গাড়িটি পাওয়া যায়। উদ্ধার হয় অপহৃত চালক মো. ইমন (৩২)।

- Advertisement -google news follower

একই সময়ে সাতকানিয়ার মডেল মসজিদের সামনে থেকে অপহরণকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করতে করতে সক্ষম হয় টিম সাতকানিয়া।

গ্রেফতার অপহরণকারীরা হলেন, কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ সুরাজপুর এলাকার বাসিন্দা মো. ফারুক (৩০), নুরুল কবির (২৫) ও ওসমান প্রকাশ ছোটজন (৩০)। তারা তিনজনই ওই এলাকার সামশুল আলমের ছেলে বলে জানা গেছে।

- Advertisement -islamibank

সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার মোস্তাক আহমদ সাব্বির গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত ২১ জুন বিকেলে আপহরণকারীরা একটি তামাকভর্তি ট্রাকসহ চালক মোহাম্মদ ইমনকে (৩২) অপহরণ করে নিয়ে যায়।

পরে মুক্তিপণ দাবি করলে এই ঘটনায় সাতকানিয়া খানায় একটি মামলা ইমনের স্বজনরা। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে ইমনকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতার করতে সক্ষম হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, এক ট্রাক চালককে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় পুলিশ অপহৃত ব্যক্তিকে উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করেছে টিম সাতকানিয়া।

তাদেরকে থানায় দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশ স্কটের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM