বিএসএফের ধাওয়ায় নিখোঁজ জাহেদুলের লাশ মিলেছে ফেনী নদীতে

নিজস্ব প্রতিনিধি :

মিরসরাই উপজেলার বাংলাদেশ-ভারত সীমান্ত রেখার জিরো পয়েন্টের আমলীঘাট এলাকায় চোরাই চিনি সংগ্রহ করতে গিয়ে বিএসএফের ধাওয়ায় নিখোঁজ হয় জাহেদুল ইসলাম (১৭)।

- Advertisement -

সঙ্গীদের কাছ থেকে জানা গেছে, নৌকা থেকে ফেনী নদীতে পড়ে সে নিখোঁজ হয়। গতকাল সোমবার সন্ধ্যা পর্যন্ত দুটি ফায়ার স্টেশনের ডুবুরি টিম নদীতে ব্যাপক তল্লাশী চালালেও তার খোঁজ মেলেনি।

- Advertisement -google news follower

আজ মঙ্গলবার সকালে এলাকাবাসী নদীর পাশে লাশটি ভাসমান অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। বেলা সাড়ে ১১টায় ফেনী নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

মৃত জাহেদুল মিরসরাই উপজেলার পূর্ব অলিনগর গ্রামের ফারুক ইসলামের ছেলে। সে পাহাড়ি এলাকায় লেবু বাগানে শ্রমিক হিসেবে কাজ করতো বলে জানা গেছে।

- Advertisement -islamibank

করেরহাট ইউনিয়নেরর ইউপি সদস্য আজাদ উদ্দিন স্থানীয়দের বরাতে জানান, জাহেদ ভারত সীমান্ত থেকে চিনিসহ বিভিন্ন দ্রব্য চোরাচালানের কাজে জড়িত ছিল।

রবিবার রাতে নৌকায় করে সীমান্ত থেকে চিনি সংগ্রহ করতে গেলে বিএসএফের তাড়া খেয়ে সে নদীতে পড়ে নিখোঁজ হয়। সোমবার সকাল ১০টা থেকে জাহেদকে উদ্ধারে বারইয়ারহাট ফায়ার সার্ভিসের কর্মীরা অভিযান চালায়।

পরবর্তীতে বিকেল সাড়ে ৩টায় উদ্ধার অভিযানে যোগ দেয় চট্টগ্রাম আগ্রাবাদ ফায়ার সার্ভিস থেকে আসা তিন সদস্যের ডুবুরি দল। পরে সন্ধ্যায় উদ্ধার অভিযান স্থগিত করে। আজ সকালে তার লাশ পাওয়া গেছে।

তথ্য নিশ্চিত করে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM