‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি’

অনলাইন ডেস্ক

দেশের আলোচিত টপিক সাপ রাসেলস ভাইপার। সম্প্রতি বেশ কিছু জেলায় রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এরমধ্যেই রাসেলস ভাইপারকে ‘বিদায়’ দিয়ে, নিজেকে স্বাগত জানালেন চিত্রনায়িকা পরীমণি

- Advertisement -

মঙ্গলবার দুপুরে পরীমণি একটি স্ট্যাটাস দিয়েছেন। এসময় তিনি লিখেন, ‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি’!

- Advertisement -google news follower

তার এমন স্ট্যাটাসে অন্তত পনেরো হাজার মানুষ হা হা রিয়েক্ট দিয়েছেন। অফিশিয়াল পেজের মন্তব্য ঘর বন্ধ থাকলেও নিজের আইডিতে মন্তব্য করেছেন অনেকেই।

যেখানে আদনান আজাদ নামের একজন লিখেছেন, ‘রাসেলস ভাইপারের টপিক শেষ, পরীমণিময় বাংলাদেশ’। গোলাম হোসেন লিখেছেন, ‘রাসেলস ভাইপারের আজ সোসাল মিডিয়ায় মৃত্যু হলো… স্বাগতম পরিমণী…।’ এসব মন্তব্যে লাইক কমেন্ট করে সমর্থনও জানাচ্ছেন পরী!

- Advertisement -islamibank

এদিকে মঙ্গলবার সকাল থেকে একাধিক খবরে আলোচনায় এই নায়িকা। এদিন একখবরে দেখা যায়, ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা হত্যাচেষ্টার মামলা আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েছেন পরীমণি। এবং অন্য আরেকটি খবরে দেখা যায়, পরীমনি–কাণ্ডে চাকরি হারাচ্ছেন সাবেক এডিসি সাকলায়েন!

পৃথক দুটি ঘটনায় সরাসরি যুক্ত পরীমণির নাম! যা নিয়ে সোশাল মিডিয়ায় নতুন করে শুরু হয়েছে আলোচনা, সমালোচনা। সেই বিষয়টিই ইঙ্গিত দিয়ে পরী তার ফেসবুক স্ট্যাটাসে চলমান রাসেলস ভাইপার ইস্যুকে বিদায় জানিয়ে নিজেকেই স্বাগত জানিয়েছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM