বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত সেনা প্রধানের শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান, ওএসপি, এসজিপি, পিএসসি শ্রদ্ধা জানিয়েছেন।

- Advertisement -

আজ মঙ্গলবার (২৫ জুন) দুপুর ১ টা ৫ মিনিটে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

- Advertisement -google news follower

সেনাবাহিনীর একটি সুসজ্জিত চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। সামরিক কায়দায় জানানো হয় সশস্ত্র সালাম। বেজে ওঠে বিউগল।

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে বেদীর পাশে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন সেনা প্রধান ।

- Advertisement -islamibank

পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট শাহাদতবরণকারী বঙ্গবন্ধু পরিবারের সদস্য ও মহান মুক্তিযুদ্ধে আত্ম উৎসর্গকারী ৩০ লাখ শহীদের রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন। প্রার্থনা করা হয় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও রাষ্ট্রের সেবায় নিয়োজিত সবার জন্য ।

শ্রদ্ধা নিবেদন শেষে সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান বঙ্গবন্ধু সমাধিসৌধে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা শেখ কবির হোসেন, মিল্ক ভিটার চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান বাবুল শেখ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, সাবেক মেয়র মোঃ ইলিয়াস হোসেন, সামরিক সচিব, সেনাসদরের উর্ধতন সামরিক কর্মকর্তা ও যশোর এরিয়ায় কর্মরত কর্মকর্তাগণ, সেনাবাহিনী প্রধানের পরিবারের সদস্যবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM