চকবাজারে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের চকবাজার এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরিও রাখার দায়ে ৩ টি প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছে মোবাইল কোর্ট পরিচালনা।

- Advertisement -

মঙ্গলবার (২৫ জুন) সহকারী কমিশনার (ভূমি), সদর সার্কেল ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরান-মাহমুদ-ডালিমের নেতৃত্বে এ মোবাইল কোর্ট পরিচালিত হয়।

- Advertisement -google news follower

ম্যাজিস্ট্রেট ইমরান-মাহমুদ-ডালিম বলেন, হোটেল আরাবিয়া দরবার, হোটেল ফোরস্টার এবং গাউছিয়া সুইটস এন্ড বেকারী নামক প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। এরাবিয়ান দরবারকে ৯ হাজার টাকা, হোটেল ফোরস্টার ৫ হাজার টাকা, গাউছিয়া প্রিমিয়ান সুইটস এন্ড বেকারীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরো বলেন, হোটেল ও রেস্তোরা আইন, ২০১৪ এর অধীন বিধিমালার ধারা ৪ লঙ্ঘন। সেবার চার্ট না থাকা, কর্মচারীদের ইউনিফর্ম না থাকা, অভিযোগ বাক্স না থাকা। গাউছিয়া প্রিমিয়ান সুইটস এন্ড বেকারীতে কাঁচে ঘেরা আবদ্ধ স্থানের মিষ্টান্নে মাছির আনাগোনা পাওয়া যায় যা অস্বাস্থ্যকর। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ ও দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা লঙ্ঘনের কারনে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/হিমেল/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM