চট্টগ্রামে সাজাপ্রাপ্ত আসামি ১২ বছর পর কুমিল্লায় ধরা

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানায় দায়ের হওয়া একটি মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিকে ১২ বছর কুমিল্লা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‍্যাব-৭।

- Advertisement -

মঙ্গলবার (২৫ জুন) কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ঢুলিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

কারাদণ্ডপ্রাপ্ত আসামির নাম আসাদুজ্জামান বাপ্পিকে (৩৫)। সে কুমিল্লার কোতোয়ালি থানার কাটাবিল চকবাজার এলাকার শফিকুর রহমান মাস্টারের ছেলে।

র‍্যাব জানায়, ২০১২ সালের ৪ জুলাই চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানা এলাকা থেকে ৫৪০ বোতল ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয় আসাদুজ্জামান।

- Advertisement -islamibank

এরপর থানায় মামলা দায়ের করে তাকে কারাগারে পাঠানো হয়। দীর্ঘদিন কারাবাসের পর তিনি জামিনে মুক্ত হন। এরপর থেকে তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন।

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. শরীফ উল আলম বলেন, জামিনে মুক্ত হওয়ার পর থেকে ১২ বছর ধরে পলাতক ছিলেন আসামি আসাদুজ্জামান।

মঙ্গলবার বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM