কিশোর গ্যাংয়ের হামলায় চিকিৎসকের মৃত্যু: ২ আসামির জামিন নামঞ্জুর

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের আকবরশাহ থানার ফিরোজশাহ এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় চিকিৎসক কোরবান আলীর মৃত্যুর ঘটনায় করা মামলায় আসামি চবি ছাত্রলীগ নেতা গোলাম রসুল নিশান ও আরিফুল্লাহ রাজুর জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

- Advertisement -

বুধবার (২৬ জুন) তারা চট্টগ্রাম মহানগর দায়রা জজ বেগম জেবুন্নেছার আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন নামঞ্জর করেন।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন আসামিপক্ষের আইনজীবী এএইচএম জিয়া উদ্দিন। তিনি বলেন, চিকিৎসক কোরবান আলীর মৃত্যুর ঘটনায় আজ আসামি গোলাম রসুল নিশান ও আরিফুল্লাহ রাজু আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছিল। আদালত শুনানি শেষে তাদের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

তিনি আরও বলেন, গোলাম রসুল নিশান মামলার ৭ নম্বর আসামি। নিশানের বিরুদ্ধে অভিযোগ তার নেতৃত্বে আসামিরা উচ্ছৃঙ্খল আচরণ করত এবং তার নির্দেশনায় হামলা হয়। কিন্তু নিশান ঘটনার সময় ঘটনাস্থলে ছিল না। অপর আসামি রাজুর বিরুদ্ধে এফআইআর এ কোনো অভিযোগ ছিল না।

- Advertisement -islamibank

এই মামলায় আসামিরা হলেন- মাহির সামি, আকিব, বগা সোহেল, ফয়জুল আকবর চৌধুরী আদর, প্রিন্স বাবু, আরিফুল্লাহ রাজু, অপূর্ব, সাগর, রিয়াদ, সংগ্রাম ও শাফায়েত।

এর আগে নগরীর আকবর শাহ থানার ফিরোজশাহ কলোনি ঈদগাঁও মাঠ সংলগ্ন জে লানে গত ৫ এপ্রিল কিশোর গ্যাংয়ের হামলার মুখে পড়েছিলেন দাঁতের চিকিৎসক কোরবান আলীর ছেলে আলী রেজা। ছেলেকে মারধর করতে দেখে বাঁচাতে গিয়ে নিজেও হামলার শিকার হন কোরবান আলী। চলতি বছরের ১০ এপ্রিল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চিকিৎসক কোরবান আলী।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM